অপরাধ ও আদালত
দেশে এখন
1

চকরিয়ায় যৌথবাহিনীর অভিযানে ডাকাতের ছুরিকাঘতে লেফটেন্যান্ট তানজিম নিহত

কক্সবাজার

কক্সবাজারের চকরিয়ায়ার ডুলাহাজারা ইউনিয়নের মাইজপাড়া এলাকায় অস্ত্র উদ্ধারে সেনাবাহিনীর সারারাতের শ্বাসরুদ্ধকর অভিযানকালে ডাকাতের ছুরিকাঘাতে লেফটেন্যান্ট তানজিম সরওয়ার নির্জন নিহত হয়েছেন। আজ (মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর) রাত সাড়ে ৩টায় ডাকাতের ছুরিকাঘাতে গুরুতর আহত হন সেনা কর্মকর্তা। তাকে রামু সেনানিবাস সিএমএইচে নিয়ে যাওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

অভিযানে ডাকাত দলের জিয়াবুল ও বেলালসহ ছয় জনকে আটক করা হয়েছে। উদ্ধার করা হয়েছে অস্ত্রও। এসব তথ্য নিশ্চিত করেছেন চকরিয়া থানার ওসি মো. মনজুর কাদের ভূঁইয়া। তিনি জানান, মধ্যরাতে চকরিয়া থানার অধীনে ডুলহাজারা ইউনিয়নের পূর্ব মাইজপাড়া গ্রামের রেজাউল করিমের বাড়িতে ১০ থেকে ১২ জনের একটি ডাকাত দল ধারালো অস্ত্র ও বন্দুক নিয়ে আক্রমণ করেছে বলে তথ্য পাওয়া যায়।

এসময় লেফটেন্যান্ট তানজিম এর নেতৃত্বে যৌথ বাহিনীর অভিযানীক দল রেজাউল করিমের বাড়িতে গিয়ে ডাকাত দলকে ডাকাতি করার সময় গ্রেপ্তারের চেষ্টা করলে ডাকাত দলের সদস্যরা যৌথ বাহিনীর অভিযানিক দলকে দেখে এদিক-সেদিক পালানোর চেষ্টা করে। যৌথ বাহিনীর সদস্যরা রেজাউল করিমের বাড়ি ও আশপাশ থেকে ছয় জন ডাকাতকে আটক করে।

এসময় একটি পিকআপ গাড়ি, একটি মোটরসাইকেল ও একটি বন্দুক উদ্ধার করে। ডাকাতদের আটক করার সময় অস্ত্রধারী ডাকাত যৌথ বাহিনীর অপারেশন দলের কমান্ডার লেফটেন্যান্ট তানজিমের গলায় ধারানো ছুরি দিয়ে আঘাত করে তখন লেফটেন্যান্ট তানজিমকে চিকিৎসার জন্য দ্রুত রামু সেনানিবাস সিএমএইচে নিয়ে যাওয়া হয়। পরে রামু সেনানিবাস সিএমএইচে লেফটেন্যান্ট তানজিম চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এদিকে, সকাল সাড়ে ১০টায় নিহত সেনা কর্মকর্তার মরদেহ ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে আনা হয়।

এমএসআরএস

এই সম্পর্কিত অন্যান্য খবর