ফুটবল
এখন মাঠে

নতুন ব্যবসায়ে লিওনেল মেসি

ফুটবল জগতের অনেক তারকা খেলোয়াড়রা নিজের নাম জড়িয়েছেন ব্যবসায়ের সঙ্গে। তেমনি নতুন ব্যবসায়ে শুরু করতে যাচ্ছেন লিওনেল মেসি। হাইড্রোশেন পানীয় বাজারে আনতে মাঠের প্রস্তুতির মতো কঠোর পরিশ্রম করে যাচ্ছেন এলএমটেন। পানীয় উৎপাদন কারাখানা পরিদর্শনের পর নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এক পোস্টের মাধ্যমে এ কথা জানিয়েছেন মেসি। ২৪ জুন থেকে আপাতত আমেরিকা এবং কানাডার বাজারে পাওয়া যাবে পানীয়টি। নাম প্রকাশ হবে শিগগিরই।

খেলার পাশাপাশি নিজেদের বুদ্ধিমত্তায় ভালো করায় রোনালদো, নেইমার, থেকে জেরার্ড পিকে, ডেভিড ব্যাকহ্যাম সবাই হয়েছেন বিশ্বব্যাপী সমাদৃত। এই তালিকায় নাম আছে লিওনেল মেসির। ফুটবল ক্যারিয়ারে পূর্ণতা আর অর্জনে ক্যারিয়ারের সায়াহ্নে দাঁড়িয়ে আর হয়তো নতুন করে কিছু চাওয়ার নেই ৩৬ বছর বয়সী এই ফুটবলারের। যে কোনো সময় ফুটবলকে বিদায় বলার অপেক্ষা মাত্র। তাইতো ব্যবসায়ে মনোযোগ লিওর। কাপড়ের ব্যবসায়ের পর এবার হাইড্রেশন ড্রিংক বাজারে আনার প্রস্তুতিতে ব্যস্ত এলএমটেন। বেভারেজ প্রস্তুতকারি প্রতিষ্ঠান মার্ক অ্যান্থনি ব্রান্ডের সঙ্গে যুক্ত হয়ে নতুন পানীয় ব্যবসায়ে নাম লিখিয়েছেন আর্জেন্টাইন সুপারস্টার।

মেসির এনার্জি পানীয় বাজারে আনার খবরে গেল মার্চে হৈচৈ পড়ে বিশ্ব ক্রীড়াঙ্গনে। তবে কবে তা হাতে পাওয়া যাবে সে বিষয়ে সেসময় বিস্তারিত না জানালেও এবার প্রকাশ পেয়েছে দিনক্ষণ। আসন্ন ২৪ জুন থেকে প্রথম ধাপে আমেরিকা ও কানাডার বাজারে পাওয়া যাবে পানীয় পণ্যটি। উৎপাদন কারখানা পরিদর্শনের পর নিজের ইনস্টাগ্রামে এক পোস্ট শেয়ার করেন মেসি নিজেই। যেখানে তিনি বলেন ড্রিংক তৈরিতে অনেক পরিশ্রম করতে হচ্ছে সবার। যেহেতু বিষয়টি প্রতিটা মানুষের জন্য গুরুত্বপূর্ণ তাই সময় নিচ্ছেন তিনি।

তবে নতুন ব্রান্ডের এই হাইড্রোশেন পানীয়র নাম প্রকাশ্যে আসেনি এখনও। নিজের মালিকানাধীন প্রতিষ্ঠান ছাড়াও বিভিন্ন ব্রান্ডের দূত হয়ে কোটি কোটি টাকা আয় করেন ইন্টার মায়ামির এই তারকা ফুটবলার। এর মধ্যে অ্যাডিডাস ও পেপসিকো থেকে চুক্তি অনুযায়ী বছরে ফুটবলের মহাতারকার আয় ২ লাখ ৫০ হাজার ডলার।

ইএ

এই সম্পর্কিত অন্যান্য খবর