দেশে এখন
0

জনপ্রিয় কণ্ঠশিল্পী মনি কিশোরের মরদেহ উদ্ধার

নব্বই দশকের জনপ্রিয় কণ্ঠশিল্পী মনি কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১৯ অক্টোবর) দিবাগত রাত ১২টার দিকে রাজধানীর রামপুরায় তার নিজ বাসা থেকে মরদেহ উদ্ধার করা হয়।

রামপুরা থানা পুলিশ বলছে, রামপুরার বিটিভি ভবনের পেছনের বাসা থেকে পুলিশ তার লাশ উদ্ধার করেছে। রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহাদাৎ হোসেন জানান, মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। ময়নাতদন্ত করে নিশ্চিত হয়ে জানানো হবে এই শিল্পী কীভাবে মারা গিয়েছেন। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ৪ থেকে ৫ দিন আগে তার মৃত্যু হয়েছে।

শাহাদাৎ হোসেন আরও বলেন, 'পপি ভবনের মালিক প্রযোজক শামসুজ্জোহা থানায় কল করে অভিযোগ করে বলে তার ভাড়াটিয়া কণ্ঠশিল্পী মনি কিশোরের রুম থেকে বাজে গন্ধ আসছে। মনিরের পাশের বাসার ভাড়াটিয়া জানায়। মরদেহ উদ্ধারের পর সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। রিপোর্ট পাওয়ার পরে তার মৃত্যুর সঠিক কারণ পাওয়া যাবে।'

মনি কিশোর পাঁচ শতাধিক গানে কণ্ঠ দিয়েছেন। রেডিও, টিভির তালিকাভুক্ত শিল্পী হলেও গান গেয়েছেন অল্প। সিনেমায়ও তেমন গাননি। তার জনপ্রিয় গানের মধ্যে কী ছিলে আমার, সেই দুটি চোখ কোথায় তোমার, তুমি শুধু আমারই জন্য, মুখে বলো ভালোবাসি, আমি মরে গেলে জানি তুমি ইত্যাদি উল্লেখযোগ্য।

ইএ

এই সম্পর্কিত অন্যান্য খবর