দেশে এখন
0

নেত্রকোণায় ৮ ওসিসহ ৯৭ এসআই বদলি

নেত্রকোণার দশ থানার মধ্যে আট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) বদলি করা হয়েছে। আজ (রোববার, ২২ সেপ্টেম্বর) রাতে নবাগত পুলিশ সুপার (এসপি) মির্জা সায়েম মাহমুদ এই তথ্য নিশ্চিত করেছেন। বদলি ওসিদের নেত্রকোণা জেলা পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়েছে। এছাড়াও জেলার ১০ থানার ৯৭ জন এসআইকেও বিভিন্ন স্থানে বদলি করা হয়েছে।

বদলীকৃতরা হলেন- দুর্গাপুর থানার মোহাম্মদ রাশেদুল ইসলাম, বারহাট্টা থানার মো. রফিকুল ইসলাম, কেন্দুয়া থানার মো. মিজানুর রহমান আকন্দ, আটপাড়া থানার মো. তাওহীদুর রহমান, খালিয়াজুরি থানার খোকন কুমার সাহা, মোহনগঞ্জ থানার মো. দেলোয়ার হোসেন, মদন থানার এটিএম মাহমুদুল হক ও পূর্বধলা থানার মো. তাজুল ইসলাম।

পুলিশ সূত্রে জানা গেছে, ৫ আগস্ট সরকারের পটপরিবর্তনের পর এই প্রথম একযোগে আটটি থানার ওসি পদে বদলি করা হয়েছে। তবে কয়েকদিন আগেই নেত্রকোণা মডেল থানা ও কলমাকান্দা থানার ওসিদের বদলি হওয়ায় তাদেরকে বহাল রাখা হয়েছে।

আট থানার মধ্যে পাঁচ থানায় নতুন করে ওসির দায়িত্ব দেওয়া হয়েছে। তাদের মধ্যে নেত্রকোনায় কর্মরত পুলিশ পরিদর্শক (আইসিডি অ্যান্ড মিডিয়া) মোহাম্মদ সাইফুল ইসলামকে দুর্গাপুর, পুলিশ পরিদর্শক (ডিআইও-১) মিজানুর রহমানকে কেন্দুয়ায়, নিরস্ত্র পরিদর্শক মো. কামরুল হাসানকে বারহাট্টায়, মোহাম্মদ আশরাফুজ্জামানকে আটপাড়ায় ও মো. মকবুল হোসেনকে খালিয়াজুরি থানার ওসি হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে। আর পূর্বধলা, মদন ও মোহনগঞ্জে এখনো কাউকে পদায়ন করা হয়নি।

এর আগে দুপুরে নেত্রকোণা পুলিশ সুপার সম্মেলন কক্ষে এক মত বিনিময় সভায় বিদায়ী পুলিশ সুপার ফয়েজ আহমেদ নবাগত পুলিশ সুপার মির্জা সায়েম মাহমুদের কাছে দায়িত্ব হস্তান্তর করেন। এই সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি ড. মো. আশরাফুর রহমান।

এই সম্পর্কিত অন্যান্য খবর