সিনেমা
সংস্কৃতি ও বিনোদন

টিকিট বিক্রিতে এগিয়ে শাকিব খানের 'তুফান'

এবারের ঈদে মুক্তি পাওয়া ৫টি চলচ্চিত্রে মধ্যে টিকিট বিক্রিতে এখনও পর্যন্ত এগিয়ে আছে রায়হান রাফি পরিচালিত ও শাকিব খান অভিনীত 'তুফান'। ঢাকার মাল্টিপ্লেক্সগুলো থেকে পাওয়া তথ্যে এমনটা জানা গেছে। ঈদের প্রথম দুই দিনের তুলনায় সিনেমা হলগুলোতে সবচেয়ে বেশি ভিড় লক্ষ্য করা গেছে।

ঈদের প্রথম ও দ্বিতীয় দিনের চেয়ে তৃতীয় দিনেই দেশের সিনেমা হলগুলোতে ভিড় ছিলো সবচেয়ে বেশি। পরিবার-পরিজন নিয়ে দূর দূরান্ত থেকে সিনেমা দেখতে প্রেক্ষাগৃহগুলোতে এসেছেন দর্শকরা।

ঈদে মুক্তিপ্রাপ্ত সিনেমার মধ্যে সর্বাধিক ১২৩টি সিনেমা হলে মুক্তি পেয়েছে শাকিব খান অভিনীত 'তুফান'। এরপর রয়েছে 'রিভেঞ্জ'। যেটি দেশের ১৫টি হলে মুক্তি পেয়েছে। এছাড়া ময়ূরাক্ষী দুইটি, আগন্তুক' ৫টি, ডার্ক ওয়ার্ল্ড চলছে দেশের ১২টি প্রেক্ষাগৃহে।

পাঁচটি সিনেমার মধ্যে তুফান যেহেতু সর্বাধিক হল পেয়েছে; তাই এই সিনেমার ব্যবসাও সবচেয়ে বেশি বলে জানিয়েছেন ব্লকবাস্টার সিনেমাসের অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার মাহবুবুর রহমান।

তিনি বলেন, 'অবশ্যই তুফান সিনেমাটা অনেক এগিয়ে আছে। আমরা প্রথম দিন এর ৬টা শো চালিয়েছি। দ্বিতীয় দিন দর্শকের চাপে ১২টা শো দিয়েছি। আর আজ ১৪টা শো চালাতে হয়েছে। তুফানের কারণে এই ঈদে আমাদের বিক্রি অনেক বেশি।'

তুফান দেখতে দর্শকের দীর্ঘ সারি। ছবি: এখন টিভি

বাংলা সিনেমায় যে নতুন জোয়ার শুরু হয়েছিলো হাওয়া আর পরাণ দিয়ে, সেই গতি এখনও অব্যাহত রয়েছে বলে মনে করেন দর্শকরা।

প্রতি বছর ঈদের মতোই এবারও হল পরিদর্শন করেছেন ঈদে মুক্তিপ্রাপ্ত সিনেমা সংশ্লিষ্টরা। নিজের সিনেমা উপভোগ করেছেন দর্শকদের সঙ্গে। ভালো সাড়া পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন পরিচালকসহ সিনেমার অভিনেত্রীরা।

পরিচালক এমডি ইকবাল বলেন, 'স্টার সিনেপ্লেক্স পুরো হাউজ ফুল। এমন দৃশ্য দেখলেই ভালো লাগে।'

অভিনেত্রী নাবিলা বলেন, 'তুফান আমার ঈদের আনন্দকে অনেক গুণ বাড়িয়ে দিয়েছে। সবাই ছবিটা দেখছে, এটাই আমাদের বড় পাওয়া। খুব ভালো সারা পাচ্ছি। সারাক্ষণ এই ছবি নিয়েই ব্যস্ত থাকতে হচ্ছে।'

গেল ঈদুল ফিতরে মুক্তি পেয়েছিল ১১টি চলচ্চিত্র। এরমধ্যে সবচেয়ে বেশি ভালো ব্যবসা করে শাকিব খান অভিনীত রাজকুমার।

এভিএস

এই সম্পর্কিত অন্যান্য খবর