এখন মাঠে
বিশ্বের সবচেয়ে জমজমাট আসর আইপিএল
জাঁকজমকপূর্ণ আয়োজনে উদ্বোধন হলো এবারের আইপিএল। উদ্বোধনী অনুষ্ঠানে সুরের মূর্ছনায় দর্শকদের অভিভূত করেছেন অস্কারজয়ী সঙ্গীতশিল্পী এ আর রহমান, সনু নিগমদের মতো তারকারা। মঞ্চে পারফর্ম করেছেন অক্ষয় কুমার, টাইগার শ্রফরাও।

চোখ ধাঁধানো আলোকরশ্মি, আর এআই প্রযুক্তি ব্যবহার করে মাঠে ফুটিয়ে তোলা হলো ইন্ডিয়া গেট। দেখা গেলো অশোক চক্রও। ফুটিয়ে তোলা হলো চাঁদের মাটিতে চন্দ্রযানের অবতরণ, সবকিছু মিলিয়ে এ এক অন্যরকম উদ্বোধনী অনুষ্ঠান।

বিশ্বের সবচেয়ে জমজমাট আর আকর্ষণীয় ফ্র্যাঞ্চাইজি আইপিএল। এবারও জাঁকজমকতায় ভরপুর আসরের উদ্বোধনী অনুষ্ঠান। চেন্নাইয়ের চিদাম্বরাম স্টেডিয়ামে গ্যালারিতে থাকা শুধু দর্শকই নয় বিশ্বের নানা প্রান্তে থাকা ক্রিকেটপ্রেমীদের চোখ ছানাবড়া হয়েছে আয়োজন দেখে।

শুরুতেই মঞ্চ মাতিয়েছেন বলিউড তারকাশিল্পী অক্ষয় কুমার, টাইগার শ্রফ। শুধু মঞ্চেই শেষ নয় ভারতের জাতীয় পতাকা নিয়ে মাঠ প্রদক্ষিণ করেছেন এই দুই সুপারস্টার।

এরপরই সুরের মূর্ছনায় ভেসে যান দর্শকরা। সনু নিগম এবং এ আর রহমানের বিখ্যাত সব গানের সুরে মুগ্ধ হয়ে কণ্ঠ মেলান হাজার-হাজার সমর্থকরা। তাদেরকে সঙ্গ দিয়েছেন মোহিত চৌহান এবং নীতি মোহানের মতো কন্ঠশিল্পীরাও।

অনুষ্ঠানের শেষ চমক ছিলো উদ্বোধনী ম্যাচে দুই দল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর কাপ্তান ফাফ ডু প্লেসিস এবং চেন্নাইয়ের নতুন অধিনায়ক রুতুরাজের ট্রফি নিয়ে মঞ্চে উঠা। তাদেরকে মঞ্চে সঙ্গ দিয়েছেন বোর্ড সভাপতি রজার বিন্নি ও সচিব জয় শাহ।

এওয়াইএইচ