দেশে এখন
0

দেশে গণতন্ত্র আছে, বিএনপি আন্দোলনের চেষ্টা করুক: আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, ‘আপনারা মানুষের স্বতঃস্ফূর্ততা দেখেছেন। মানুষের অংশগ্রহণ দেখেছেন, আমার মনে হয় মানুষ এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে উন্নয়নের কাজগুলো করবেন সে দিকেই মনোযোগ দিচ্ছেন। বিএনপি আন্দোলনের কথা বলবেন। বাংলাদেশে গণতন্ত্র আছে। তারা আন্দোলন করতে চেষ্টা করুক।’

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলওয়ে স্টেশনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি। এদিন নিজ নির্বাচনী এলাকা ব্রাহ্মণবাড়িয়ার কসবা ও আখাউড়া উপজেলায় বিভিন্ন কর্মসূচিতে যোগ দেন মন্ত্রী।

গতকাল বুধবার (১৫ ফেব্রুয়ারি) বিকেলে জামিনে কারামুক্ত হয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর জনগণের ভোটের অধিকার ও গণতন্ত্রের জন্য বিএনপির আন্দোলন চালিয়ে যাওয়ার কথা জানান সাংবাদিকদের।

ড. মুহাম্মদ ইউনূস প্রসঙ্গে মন্ত্রী বলেন, 'ড. ইউনূসের ব্যাপারে স্পষ্ট করে বলতে পারি যে, জাতীয় রাজস্ব বোর্ড তার বিরুদ্ধে মামলা করেছে। দুর্নীতি দমন কমিশনও মামলা করেছে। এগুলোতে সরকারের কোনো হাত নেই।'

এসময় আইনমন্ত্রীর সঙ্গে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা রাবেয়া আক্তার ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরীসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এমএসআরএস

এই সম্পর্কিত অন্যান্য খবর