ক্রিকেট
এখন মাঠে
'বাবরকে দেয়া শাহিনের অভিনন্দন বার্তা ভুয়া'
অধিনায়ককে জানানো শুভেচ্ছাবার্তা নিয়ে পাকিস্তান ক্রিকেটে এবার নতুন নাটক। বাবর আজমকে সাবেক অধিনায়ক শাহিন শাহ আফ্রিদি অভিনন্দন বার্তা জানিয়েছেন, পিসিবি প্রকাশিত এমন তথ্য পুরোপুরি মিথ্যে বলে দাবি করছে ক্রিক ইনফো।

পাকিস্তান ক্রিকেট মানেই আলোচনা-সামালোচনা। মাঠের বাইরের নানা ঘটনায় অধিকাংশ সময়ই আলোচনায় থাকে পাকিস্তানের ক্রিকেট। বাবরকে নেতৃত্ব ফিরিয়ে দিয়ে আবারও আলোচনায় দেশটির ক্রিকেট বোর্ড।

বাবরকে অধিনায়ক করার ২৪ ঘণ্টা না পেরোতেই এবার মঞ্চস্থ হচ্ছে নতুন নাটক। বাবর আজমকে শুভেচ্ছা জানিয়েছেন শাহিন শাহ আফ্রিদি, এক বিবৃতিতে এমন খবর প্রকাশ করে পিসিবি।

তবে একদিন পার না হতেই বেরিয়ে এলো ভেতরের খবর। ক্রিকেট ভিত্তিক ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফো বলছে, বাবর আজমকে কোন শুভেচ্ছা জানায়নি আফ্রিদি। ওই বিবৃতি আফ্রিদি দেয়নি বলেও প্রতিবেদনে জানানো হয়।

পিসিবি কথা না বলে এমন বিবৃতি প্রকাশ করায় ক্ষুব্ধ হয়েছেন আফ্রিদি। এ ব্যাপারে নিজের অবস্থান ব্যাখ্যাও করতে চেয়েছিলেন তিনি। তবে জরুরি ভিত্তিতে তাকে থামায় পিসিবি। এ ব্যাপারে পিসিবি চেয়ারম্যান মহসিন নাকভির সঙ্গে বৈঠক হওয়ার কথা রয়েছে আফ্রিদির।

ক্রিকইনফোর প্রতিবেদন অনুযায়ী, যেভাবে অধিনায়কত্ব থেকে সরিয়ে দেয়া হয়েছে, তাতে আফ্রিদি খুশি নন মোটেও। স্বাভাবিকভাবেই এ ঘটনা সামনে আসার পর পাকিস্তানের ক্রিকেটে আবার তৈরি হয়েছে নতুন নাটক।

ব্যক্তিগতভাবে বাবর আজমের সঙ্গে ভালো সম্পর্ক রয়েছে শাহিন শাহ আফ্রিদির। বাজে পারফরম্যান্সের কারণে বাবরের নেতৃত্ব যখন হুমকির মুখে পড়েছিলো তখন তার প্রতি পূর্ণ সমর্থনের কথা প্রকাশ্যে জানিয়েছিলেন আফ্রিদি।

এভিএস