দেশে এখন
রুমার সেই ব্যাংক ম্যানেজারকে কর্ণফুলি শাখায় বদলি
বান্দরবানের রুমায় অপহৃত সোনালী ব্যাংক ম্যানেজার নেজাম উদ্দীনকে চট্টগ্রামের কর্ণফুলি সোনালী ব্যাংক শাখায় বদলি করা হয়েছে।

গত ৯ এপ্রিল অফিসিয়ালি তাকে বদলির আদেশ দেয়া হয়। তবে এখনো তিনি সে শাখায় যোগদান করেননি। বর্তমানে তিনি সোনালী ব্যাংক রুমা শাখায় ম্যানেজার হিসেবে দায়িত্বরত আছেন।

গত ২ এপ্রিল রুমার সোনালী ব্যাংকে ডাকাতির সময় কেএনএফ সন্ত্রাসীরা ব্যাংক ম্যানেজার নেজাম উদ্দীন কে অপহরণ করে নিয়ে যায়। পরে ৪৬ ঘণ্টা পর র্যাব অভিযান চালিয়ে তাকে অক্ষত অবস্থায় উদ্ধার করে। এরপর নেজাম উদ্দীনকে সে শাখা থেকে বদলির আদেশ দেয়া হয়।

এবিষয়ে জানতে চাইলে নেজাম উদ্দীন বলেন, 'ঘটনার পর আমাকে অন্য জায়গায় বদলি করা হবে সেটা আমি জানতাম। তবে এক্ষেত্রে স্যাররা আমার কাছে জানতে চেয়েছেন আমি কোথায় যাবো। তখন আমি চট্টগ্রামের আশে পাশে থাকার কথা বলেছিলাম তাই আমাকে কর্ণফুলি শাখায় দিয়েছে। তবে আমি এখনো রুমা শাখার দায়িত্ব পালন করছি। কারণ এখানে এখনো কোন অফিসার দেয়া হয়নি। এখানে অফিসার আসলে তাকে সব বুঝিয়ে দিয়ে রিলিজ নিয়ে কর্ণফুলি শাখায় যোগদান করবো।'

উল্লেখ্য নেজাম উদ্দীন ২০১৫ সালে অফিসার হিসেবে সোনালী ব্যাংক চকরিয়া শাখায় যোগদান করেন। এরপর স্ত্রীর চাকরির সুবাদে তিনি বদলি হয়ে বান্দরবান সোনালী ব্যাংকে আসেন। এর আগে তিনি রোয়াংছড়ি শাখায় দায়িত্ব পালন করেন।

এভিএস