অন্যান্য
সংস্কৃতি ও বিনোদন
রাজকুমার রাওয়ের চেহারায় একি হাল!
কৃত্রিম পদ্ধতিতে নিজের চেহারার পরিবর্তন করেছেন বলিউডের অভিনেতা রাজকুমার রাও! চোয়াল থেকে মুখ অবয়বের অনেকটা বদলে গেছে বলে দাবি তার ভক্তদের।

খুব শিগগিরই শিল্পপতি শ্রীকান্ত বোল্লার চরিত্রে দেখা যাবে রাজকুমার রাওকে। পর্দায় তার জীবন ফুটিয়ে তুলতে নিজের চেহারায় বদল এনেছেন অভিনেতা।

সম্প্রতি দিলজিৎ দোসাঞ্জের কনসার্টে অভিনেতা উপস্থিত হওয়ার পর বিষয়টি নিয়ে শুরু হয় ট্রল। ভক্তদের একাংশের দাবি, চেহারায় কারসাজি করেছেন রাজকুমার।

অভিনয় জগতে এমন বহু তারকা রয়েছেন, যারা কৃত্রিম পদ্ধতিতে নিজেদের সৌন্দর্য বৃদ্ধি করেছেন। তালিকা দীর্ঘ হলেও তা প্রকাশ্যে স্বীকার করেন না অনেকেই। কখনও নাক টিকালো করা, আবার কখনও বা ঠোঁটের ভোল পাল্টে ফেলা, আবার কখনও চোয়াল চিকন করা— চাহিদা অনুযায়ী রূপ পেতে চিকিৎসকের শরণাপন্ন হয়েছেন বহু বলিউড তারকা।

অস্ত্রোপচারের মাধ্যমে চেহারার বদল ঘটানোর কথা স্বীকারও করেছেন কেউ কেউ। এবার রাজকুমারের চেহারায় তেমন পরিবর্তনই লক্ষ্য করলেন অনেকে। রাজকুমারের পুরনো ছবি আর এখনকার ছবি পাশাপাশি রেখে অনেকেই দাবি করেছেন, রাজকুমার মুখে অস্ত্রোপচার করিয়েছেন। কেউ কেউ তো দাবি করেছেন, রাজকুমারের থুতনি, চোয়াল দেখলেই বোঝা যাচ্ছে তিনি অস্ত্রোপচার করেছেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতাকে তার মুখে কারসাজির বিষয়ে প্রশ্ন করা হয়। রাজকুমার অবশ্য সবটাই অস্বীকার করেছেন। তিনি বলেন, 'না বাবা, কোনও ধরনের অস্ত্রোপচার করিনি আমি।'

এভিএস