সংস্কৃতি ও বিনোদন

ঢাকা মাতালেন নগরবাউল জেমস

ফাল্গুনের তৃতীয়ায় সূর্য তখন পুব আকাশে গোধুলীর রঙ ধারণ করেছে। মঞ্চের চারদিকে তরুণ প্রজন্মের অপেক্ষা আর আহ্লাদে কাটছে সময়। এমন সময় ব্যান্ড অ্যাশেজের গানে বেজে উঠলো সবার চেনা সুর।

ইটিসি ইভেন্টস আয়োজনে ফগ প্রেজেন্টস দ্য স্কুল অব রক ভলিউম-২ কনসার্টের কথা বলছি। শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) রাজধানীর আইসিসিবি এক্সপো জোনে এই ওপেন এয়ার কনসার্টের আয়োজন করা হয়। যেখানে মঞ্চ মাতিয়েছেন নগরবাউল জেমসসহ অ্যাশেজ, আর্টসেল, ভাইকিংস, সোনার বাংলা সার্কাসের মতো ব্যান্ড দল।

একে একে সব ব্যান্ড দলের স্টেজ পারফরম্যান্স মুগ্ধ করে ঢাকার তরূণ প্রজন্মকে। দ্য স্কুল অব রক ভলিউম ২ এর চমক নগরবাউল জেমস মঞ্চে উঠেন রাত পৌনে ১১টায়, তোলেন সবার চেনা সুর।

শ্রোতাদের উচ্ছ্বাস আর ফ্ল্যাশের আলোয় সুর তোলে আন্দোলিত করে পুরো মাঠ। কেউ কেউ গানের লিরিকে হয়েছেন আবেগে আপ্লুত, সুর মিলিয়ে উদযাপন করেছেন দুঃখ বিলাস।

ওপেন এয়ার এ কনসার্টে হাজার হাজার দর্শকের উপস্থিতিতে কনসার্ট শেষ হয় রাত সোয়া ১১টায়। কনসার্ট শেষে শ্রোতা-ভক্তরা জানান, ফাল্গুনের প্রথম কনসার্ট উপভোগ করতে পেরে খুশি তারা। বন্ধু, পরিবার নিয়ে এ কনসার্ট উপভোগে সন্তুষ্ট পছদের শিল্পীদের প্রতি। তবে কেউ কেউ ব্যবস্থাপনা নিয়ে অসন্তোষ প্রকাশ করেন।

আয়োজক প্রতিষ্ঠান ছয় মাস না যেতেই আবার আয়োজন করেছে দ্য স্কুল অব রক ভলিউম ২ কনসার্ট। বসন্ত ও ভালোবাসা দিবস মিলে উৎসবমুখর মাসকে আনন্দময় করে তোলার জন্য এ আয়োজন করেছে আয়োজক প্রতিষ্ঠান।

সঙ্গীত জগতকে বাণিজ্যিক জায়গায় দেখতে নতুন চমক নিয়ে আসবেন বলে জানান ইটিসি ইভেন্টস লিমিটেডের সিইও মারুফা ইয়াসমিন অন্তরা।

অনলাইন-অফলাইন মিলিয়ে কনসার্টে এবার ৫০০ টাকা থেকে ১৮শ’ টাকার পাঁচটি ক্যাটাগরিতে টিকিট বিক্রি হয়েছে।

এই সম্পর্কিত অন্যান্য খবর