অপরাধ ও আদালত
4

তাঁতি বাজার মণ্ডপে দুষ্কৃতিকারীর হামলায় আহতদের দেখতে মিটফোর্ডে উপদেষ্টা নাহিদ

রাজধানীর তাঁতি বাজার মণ্ডপে দুষ্কৃতিকারীর হামলায় আহতদের দেখতে মিটফোর্ড হাসপাতালে গিয়ে তাদের সঙ্গে সাক্ষাৎ করেছেন উপদেষ্টা নাহিদ ইসলাম। এসময় তিনি চিকিৎসকদের বলেছেন, আহতদের সর্বোচ্চ চিকিৎসা প্রদান করুন। তাদের চিকিৎসার সকল খরচ বহন করা হবে। পাশাপাশি দোষীদের দ্রুততম সময়ে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি দেয়া হবে বলেও জানান তিনি।

আজ (শুক্রবার, ১২ অক্টোবর) রাতে তাঁতি বাজার পূজা মণ্ডপে দুষ্কৃতিকারীদের হামলার  আহত ব্যক্তিদের দেখতে মিডফোর্ড হাসপাতালে গিয়ে তথ্য ও সম্প্রচার উপদেষ্টা মো. নাহিদ ইসলাম এসব কথা বলেন।

নাহিদ ইসলাম বলেন, 'দুর্বৃত্তরা নাশকতা করতে চেষ্টা করছে কিন্তু আমরা সেই সুযোগ তাদের দিবো না। দুষ্কৃতিকারী যেই হোক তাদের দ্রুততম সময়ে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হবে।'

তিনি আহতদের চিকিৎসার ব্যয় বহন করারও ঘোষণা দেন। এরপর তিনি তাঁতি বাজার পূজা মণ্ডপ পরিদর্শন করেন।

এর আগে ডিএমপি জানায়, আজ (শুক্রবার) রাত আনুমানিক ৮টার সময় রাজধানীর তাঁতি বাজার ১৭নং পূজা মণ্ডপের পেছনে একদল ছিনতাইকারী পূজা মণ্ডপে আসা এক নারীর গলার চেইন ছিনতাই এর চেষ্টা করে। এ সময় ওই নারীর চিৎকার শুনে আশেপাশের লোকজন ছুটে আসলে ছিনতাইকারীরা চাকু দিয়ে এলোপাতাড়ি আঘাত করে। এতে ঘটনাস্থলে পাঁচ জন আহত হয়।

আহতদের মধ্যে কারো হাতে, কারো গলায়, কারো বুকে আঘাত লাগে। পরবর্তীতে স্থানীয় জনসাধারণের সহায়তায় পুলিশ তিন ছিনতাইকারীকে আটক করে। আটককৃতদের কাছ থেকে একটি চাকু ও একটি চেইন এবং ঘটনাস্থল হতে তরল পদার্থ ভর্তি একটি বোতল উদ্ধার করা হয়েছে।

এ সংবাদ পাওয়ার সঙ্গে সঙ্গে তথ্য ও সম্প্রচার উপদেষ্টা মিটফোর্ড হাসপাতালে ছুটে যান।

আসু

এই সম্পর্কিত অন্যান্য খবর