ছাড়
বাজার
ঈদ ঘিরে ইলেকট্রনিক্স পণ্যে বিশেষ ছাড়
গ্রীষ্মকাল শুরু হতে আর মাত্র কয়েক সপ্তাহ। ইতোমধ্যেই নগরবাসীর মধ্যে প্রতিযোগিতা শুরু হয়েছে এসি ও ফ্রিজ কেনার। এদিকে ঈদ সামনে রেখে ইলেকট্রনিকস পণ্যে চলছে বিশেষ ছাড়। তাই সুলভে পণ্য কিনতে ভিড় করছেন ক্রেতারা।

সব ধরনের ক্রেতার কথা মাথায় রেখে এবার গ্রীষ্মের জন্য ইলেকট্রনিকস পণ্য এনেছে দেশীয় প্রতিষ্ঠান ওয়ালটন। সঙ্গে দিচ্ছে সার্ভিস সুবিধাসহ বিশেষ ছাড়। ফলে অনেকেই এবার গ্রীষ্মের ইলেকট্রনিকস পণ্য কিনতে আসছেন ওয়ালটনের আউটলেটে।

ফ্রিজ-টিভি কিনতে রাজধানীর কুড়িল এলাকার ওয়ালটন প্লাজায় আসছেন ক্রেতা। দেখে শুনে পছন্দের ফ্রিজটি কিনতে পেরে খুশি তারা।

ক্রেতারা বলেন, সবার মুখে শুনি ওয়ালটনের পণ্য অনেক ভালো। গারান্টি-ওয়ারেন্টি থাকে অনেক দিনের। এখানের পণ্যের ডিজাইন অনেক সুন্দর।

এদিকে তারা ঈদ সামনে রেখে প্রয়োজনীয় পণ্য কিনতেও ভিড় করছেন ওয়ালটনের আউটলেটে। তাদের চাহিদার কথা মাথায় রেখে মাইক্রোয়েভ ওভেন, ফ্যান, ব্লেন্ডার, টিভি, রাইস কুকার, ওয়াশিং মেশিন, প্রেসার কুকারের ডিজাইন এবং সার্ভিসে নতুনত্ব এনেছে কোম্পানিটি।

ওয়ালটনের বিক্রয়কর্মীরা বলেন, আমাদের এখন বিশাল মূল্য ছাড় চলছে। আমাদের ৬৪ জেলায় ৭৫টা সার্ভিস সেন্টার রয়েছে। যেখানে আমরা ২৪ ঘণ্টা সেবা দিয়ে থাকি। আমাদের পণ্যের মান ভালো হওয়ায় মানুষের চাহিদা দিন দিন বাড়ছে।

বিভিন্ন ছাড়ের সঙ্গে ওয়ালটনে চলছে মিলিয়নিয়ার অফার। পাশাপাশি ওয়ালটন টিভি এবং ফ্রিজে চলছে এক্সচেঞ্জ অফার।

এভিএস