অন্য সব খেলা
এখন মাঠে
সিলেট ও নাটোরে এসপিএল-জিটিআই প্রোগ্রামের উদ্বোধন
সাইফ পাওয়ারটেক লিমিটেডের পৃষ্ঠপোষকতায় এবং বাংলাদেশ টেনিস ফেডারেশনের ব্যবস্থাপনায় ‘এসপিএল-জিটিআই বাংলাদেশ’ এর আওতায় জেলা পর্যায়ে জুনিয়র খেলোয়াড়দের প্রশিক্ষণ কার্যক্রম শুরু হয়েছে।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) সিলেট ও নাটোরে টেনিস কার্নিভালের মাধ্যমে এই প্রশিক্ষণ কার্যক্রম শুরু হয়। প্রশিক্ষণ কার্যক্রমের আওতায় জেলা পর্যায়ে চারটি স্কুলে প্রশিক্ষণ কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। বাছাইকৃত খেলোয়াড়দের নিবন্ধনের আওতায় এনে বছরব্যাপী প্রশিক্ষণ কার্যক্রম পরিচালনা করা হবে।

সিলেটে কার্নিভালের উদ্বোধন করেন জেলা প্রশাসক শেখ রাসেল হাসান। অনুষ্ঠানে বাংলাদেশ টেনিস ফেডারেশনের সাধারণ সম্পাদক আবু সাঈদ মো. হায়দার, বিটিএফ নির্বাহী কমিটির সদস্য গোলাম কবির, ইমরান আহমেদ, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহমেদ সেলিমসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও জেলা প্রশাসনের কর্মকর্তা উপস্থিত ছিলেন।

নাটোরে কার্নিভালের উদ্বোধন করেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোহাম্মদ ফরহাদ হোসেন। এসময় বাংলাদেশ টেনিস ফেডারেশনের পক্ষ থেকে বিটিএফ কার্যনির্বাহী কমিটির কোষাধ্যক্ষ জনাব খালেদ আহমেদ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এসপিএল-জেটিআই বাংলাদেশ প্রোগ্রামের আওতায় স্কুল থেকে ক্লাব পর্যায়ে, ক্লাব থেকে জেলা ও বিভাগীয় পর্যায়ে এবং পরবর্তীতে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে খেলোয়াড়দের উন্নীত করার লক্ষ্যে সাইফ পাওয়ারটেকের পৃষ্ঠপোষকতায় প্রশিক্ষণ কার্যক্রম পরিচালিত হচ্ছে। ঢাকা মহানগরীর বিভিন্ন স্কুলেও এই প্রোগ্রামের আওতায় প্রশিক্ষণ কার্যক্রম চলমান রয়েছে।

এওয়াইএইচ