ছাড়
বাজার
ঈদ ঘিরে ওয়ালটন পণ্যের চাহিদা তুঙ্গে
দিন দিন ইলেকট্রনিক্স পণ্যের চাহিদা বাড়ছে। এবারের ঈদে দেশিয় ব্র্যান্ড ওয়ালটনের পণ্যে ৩০০ থেকে ১০ লাখ টাকার ক্যাশব্যাক অফার থাকছে। এছাড়া পণ্যের গুণগত মান, কিস্তি সুবিধা এবং এক্সচেঞ্জ অফারে আকৃষ্ট নাটোরের ক্রেতারা।

দেশিয় ব্র্যান্ড ওয়ালটনের টিভি, ফ্রিজ ও এসি ক্রেতার প্রথম পছন্দে থাকে। বছরজুড়ে এই তিনটি পণ্যের চাহিদার পাশাপাশি বেচা-বিক্রিও সবচেয়ে বেশি হয়।

শুধু দেশিয় ব্র্যান্ড ওয়ালটনের ফ্রিজ নয়। এই ব্র্যান্ডের টিভি, এসির পাশাপাশি সংসারের প্রয়োজনীয় রাইস কুকার, ব্লেন্ডার, ডিপ ফ্রিজ ক্রেতাদের চাহিদার শীর্ষে। এছাড়া ওয়ালটনের ল্যাপটপ ও ডেস্কটপ নতুন করে আকৃষ্ট করছে তরুণদের।

ক্রেতারা বলেন, ‘ওয়ালটন আমাদের পণ্য তার ওপর আবার ক্যাশব্যাক অফার চলছে, তাই কিনতে আসা।’

গরমে ক্লান্তি দূর করতে ঘরের কোনায় যারা শীতলতা চান, তাদের নজর এসি কর্নারে। সেখানেও নানা ডিজাইন আর বিদ্যুৎ সাশ্রয়ী এসি ক্রেতাদের আকৃষ্ট করছে। তাছাড়া যারা পুরাতন এসি বদলে নিতে চান, তাদের জন্যও সুযোগ করে দিয়েছে ওয়ালটন।

বরাবরের মতো এবারের ঈদেও ওয়ালটনের অর্ধশত পণ্যের ওপর বিশেষ ছাড় চলছে। এছাড়া ওয়ালটনের পণ্য কিনে ভাগ্য সহায়ক হলে মিলবে ৩০০ থেকে ১০ লাখ টাকা পর্যন্ত ক্যাশ ব্যাক। বিশেষ করে, এসি, ফ্রিজসহ অন্যান্য পণ্য কিনে ক্রেতাদের যে কেউ হয়ে যেতে পারেন মিলিয়নিয়ার।

ওয়ালটন প্লাজার ম্যানেজার আবু তাহের সিদ্দিকী বলেন, ‘টিভি, ফ্রিজ, ওয়াশিং মেশিন ক্রয় করলে যে কেউ ১০ লাখ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেয়ে যেতে পারেন। এছাড়া এসিতে এক্সচেঞ্জ অফার আছে। ’

দেশের পাশাপাশি বিশ্বের বিভিন্ন দেশে ওয়ালটনের পণ্য রপ্তানি হওয়ায় সাধারণ ক্রেতাদের মাঝেও আস্থা তৈরি হয়েছে। এজন্য দেশিয় পণ্য ব্যবহারে উৎসাহিত করতে আগামী দিনে কম মূল্যের পাশাপাশি বিভিন্ন অফারের মাধ্যমে ওয়ালটনের পণ্য কেনার সুযোগ করে দেবে কর্তৃপক্ষ, এমনটাই প্রত্যাশা ক্রেতাদের।

এভিএস