অন্যান্য
সংস্কৃতি ও বিনোদন
কোক স্টুডিও বাংলায় হাবিব ওয়াহিদ
আলোচনা-সমালোচনা নিয়ে দুই সিজন পার করেছে কোক স্টুডিও বাংলা। সম্প্রতি এলো সিজন থ্রি। গত শনিবার এই সিজনের প্রথম গান প্রকাশিত হয়েছে।

বরাবরের মতো কোক স্টুডিও বাংলার মিউজিক কিউরেটর হিসেবে থাকছেন শায়ান চৌধুরী অর্ণব। তার সঙ্গে এবার সংগীত প্রযোজক হিসেবে থাকছেন প্রীতম হাসান, ইমন চৌধুরী, শুভেন্দু দাশ শুভ প্রমুখ। যারা প্রত্যেকেই গেল আসরে বেশ কিছু জনপ্রিয় গান উপহার দিয়েছেন।

তৃতীয় সিজনে চমক হিসেবে আসছেন হাবিব ওয়াহিদ। কোক স্টুডিও বাংলার পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, বাংলাদেশ ও বিশ্বের বিভিন্ন দেশ থেকে ১৮০ জনের বেশি শিল্পী, সুরকার নিয়ে এবারের আয়োজন সাজানো হয়েছে।

এতে মোট ১১টি গান থাকছে। এর মধ্যে নতুন চমক হিসেবে পাওয়া যাবে সংগীত তারকা হাবিব ওয়াহিদের গান। এছাড়া গেল আসরের মতো এবারও থাকছে ব্যান্ড 'মেঘদল'র একটি গান।

এছাড়া এবারের সিজনে বিশেষ চমক হিসেবে থাকছেন অভিনেত্রী জয়া আহসান। গত বৃহস্পতিবার প্রকাশিত প্রমোতে একঝলক দেখা যায় জয়া আহসানকে। যেখানে তিনি “গান গাই আমার মন রে বোঝাই” গানের সঙ্গে ঠোঁট মিলিয়েছেন কোক স্টুডিওর সুসজ্জিত সেটে।

জয়াকে কোন ভূমিকায় দেখা যাবে, সে বিষয়টি এখনই খোলাসা করছে না কোক স্টুডিও বাংলা কর্তৃপক্ষ। তিনি কোনো গানে কণ্ঠ দিচ্ছেন, নাকি বরাবরের মতো অভিনয়ে মুগ্ধতা ছড়াবেন, তা জানতে একটু অপেক্ষা করতেই হচ্ছে।

এবারের কোক স্টুডিও বাংলার ভিডিও নির্মাণ করেছেন কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায় ও আদনান আল রাজীব। গানগুলো ইউটিউব চ্যানেলের পাশাপাশি স্পটিফাইতে শোনা যাবে।

এভিএস