দেশে এখন

বগুড়ায় ট্রাক চাপায় একই পরিবারের তিনজনসহ ৪ জনের প্রাণহানি

বগুড়ার শেরপুর উপজেলায় ট্রাক-সিএনজি সংঘর্ষে একই পরিবারের তিন সদস্যসহ চারজন নিহত হয়েছে। নিহতরা সবাই সিএনজির যাত্রী। আজ (বৃহস্পতিবার, ১১ জুলাই) সন্ধ্যা সা‌ড়ে ৭টার দিকে জেলার শাহব‌ন্দেগী ইউনিয়‌নের ধড়‌মোকাম এলাকায় ঢাকা-বগুড়া মহাসড়‌কে এ দুর্ঘটনা ঘ‌টে।

নিহতরা হলেন সিরাগ‌ঞ্জের রায়গঞ্জ উপ‌জেলার সোনাখাড়া ইউনিয়নের আরিফুল ইসলাম, আরিফু‌লের স্ত্রী মৌসুমী আক্তার, ছেলে সাইফুল ইসলাম ও সিএনজি চালক নাসিম হোসেন। সে সিরাজগঞ্জ জেলার তারাশ থানার সেলুন গ্রামের বাসিন্দা।

জানা যায়, দুর্ঘটনাকবলিত সিএন‌জি অটোরিকশাটি সিরাজগঞ্জ থেকে যাত্রী নিয়ে বগুড়ার শেরপুরের দিকে আস‌ছি‌লো। প‌থিম‌ধ্যে ধড়মোকাম এলাকায় ঢাকাগামী একটি ট্রাক সিএনজিটিকে সামনে থে‌কে চাপা দেয়। এতে সিএন‌জি‌টি দুমড়ে-মুচড়ে যায়। পরে ফায়ার সা‌র্ভিসের কর্মীরা তাদের উদ্ধারের চেষ্টা করে। এসময় সিএন‌জির ভেতরে থাকা চালকসহ যাত্রীদের মরদেহ উদ্ধার করা হয়। আরও দুইজন আহত হন।

শেরপুর হাইওয়ে থানার দা‌য়িত্বপ্রাপ্ত ইনচার্জ আবুল হা‌শেম বলেন, 'ঘটনাস্থলেই চারজন মারা গে‌ছেন। আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ তাদের পরিবারের কা‌ছে হস্তান্ত‌র করা হ‌বে। ট্রাক ও সিএন‌জি আটক রয়েছে।'

এভিএস

এই সম্পর্কিত অন্যান্য খবর