কর্পোরেট
0

এটিজেএফবি-বেবিচকের যৌথ কর্মশালা অনুষ্ঠিত

বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক) এবং এভিয়েশন ও পর্যটন খাতের সাংবাদিকদের সংগঠন এভিয়েশন অ্যান্ড ট্যুরিজম জার্নালিস্ট ফোরাম (এটিজেএফবি) এভিয়েশন বিটে কর্মরত প্রতিবেদকদের নিয়ে একটি যৌথ কর্মশালার আয়োজন করেছে।

গত মঙ্গলবার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর (হশাআবি) কর্তৃপক্ষের তত্ত্বাবধানে হশাআবির কনফারেন্স রুম-১ এ মিডিয়া ওয়ার্কশপ অন আইকাও অ্যানেক্স-৯ ফ্যাসিলিটেশন শীর্ষক এই কর্মশালা অনুষ্ঠিত হয়।

এদিন দুপুরে কর্মশালার উদ্বোধন করেন বেবিচক চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল এম মফিদুর রহমান।

শাহজালাল বিমানবন্দরের নির্বাহী পরিচালক গ্রুপ ক্যাপ্টেন এম কামরুল ইসলামের সভাপতিত্বে পরিচালিত কর্মশালায় আরও বক্তব্য দেন এটিজেএফবির সভাপতি বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) বিশেষ প্রতিনিধি তানজিম আনোয়ার।

কর্মশালায় আন্তর্জাতিক বেসামরিক বিমান চলাচল সংস্থা-আইকাও এর অ্যানেক্স-৯ তথা বিমানবন্দরের কাস্টমস, ইমিগ্রেশন, জনস্বাস্থ্যসহ সরকার প্রদত্ত বিমানবন্দরের সুবিধাসমূহ, ফ্লাইট অপারেশন ও বিমানবন্দর সংক্রান্ত নানা কারিগরি বিষয়ে আলোচনা করা হয়।

কর্মশালা শেষে উপস্থিত সবাইকে আনুষ্ঠানিকভাবে ধন্যবাদ জানান এটিজেএফবির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও এশিয়ান টিভির প্রধান প্রতিবেদক বাতেন বিপ্লব। কর্মশালা শেষে বেবিচক চেয়ারম্যান অংশগ্রহণকারীদের হাতে সার্টিফিকেট তুলে দেন।

আসু

এই সম্পর্কিত অন্যান্য খবর