ক্রিকেট
এখন মাঠে
0

শোরুম উদ্বোধনে বিশৃঙ্খলার মুখে সাকিব

ঢাকায় বিদেশি এক নামিদামি কসমেটিক্স পণ্যের শোরুমের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়ে উদ্বোধনে বিশৃঙ্খলার মুখে পড়েন সাকিব।

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। ক্রিকেটার হলেও মাঠের বাইরে ব্যস্ত থাকতে হয় তাকে। এর মধ্যে বিজ্ঞাপন ও শোরুম উদ্বোধন করেই বেশি আলোচনায় থাকেন জাতীয় দলের সাবেক এ অধিনায়ক।

জাতীয় দলের খেলা চলাকালীন বিজ্ঞাপনের কাজ করতেও কার্পণ্য বোধ করেন না তিনি। পেশাগত দিক থেকে এটি কতটা যৌক্তিক তা ভাবারও হয়তো সময় পাননা বাঁহাতি এ অলরাউন্ডার।

এবার ঢাকায় বিদেশি এক নামীদামী কসমেটিক্স পণ্যের শো-রুমের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়ে উদ্বোধনে বিশৃঙ্খলার মুখে পড়েন সাকিব। মার্কেটের সামনে ফিতা কাটার আয়োজন করলেও শেষ পর্যন্ত জায়গা স্বল্পতায় বেধে যায় ঝামেলা। পরবর্তীতে সাকিবকে নিরাপদে সরানো গেলেও আহত হয়েছেন অনেকে। এমন আয়োজনে সাকিবের অংশগ্রহণ নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই।

প্রত্যক্ষদর্শীরা বলেন, 'এরকম পরিবেশে উনার আসা উচিত হয় নাই। প্রশাসনের সহযোগিতা নেয়া দরকার ছিলো। ধাক্কাধাক্কিতে অনেকের হাত কেটে গেছে। সবার বিষয় মাথায় রেখে কাজ করা উচিত।'

বিশ্বসেরা তারকা ক্রিকেটারকে রাস্তার পাশে মার্কেটের সিঁড়িতে এমন আয়োজনে সংগঠকরাও কি দায় এড়াতে পারেন?

হারল্যান নিউইয়র্কের সিনিয়র এক্সিকিউটিভ আশ শাহরিয়ার বলেন, 'হঠাৎ এ আয়োজন করা হয়েছে। স্বল্প সময়ের মধ্যে আমরা সর্বোচ্চটা দিয়ে করার চেষ্টা করেছি।'

দিনশেষে সব কিছুই হয়তো ভুলে যাবে ক্রীড়া প্রেমী মানুষ। পেশাদার ক্রিকেটার হিসেবে একজন খেলোয়াড়ের এমন কর্মকাণ্ড কতটা যৌক্তিক সে উত্তর দেয়ার মতো হয়তো কাউকে খুঁজে পাওয়া যাবে না।

এভিএস

এই সম্পর্কিত অন্যান্য খবর