দেশে এখন
0

প্রধান উপদেষ্টাকে নিয়ে বিরূপ মন্তব্য, ঝালকাঠি সদরের সিএ বরখাস্ত

অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূসকে নিয়ে বিরূপ মন্তব্য করায় ঝালকাঠি সদর উপজেলা পরিষদের সাঁট গোপনীয় সহকারি (সিএ) এসএম মনিরুজ্জামানকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। আজ (সোমবার, ৭ অক্টোবর) সন্ধ্যায় উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় থেকে মনিরুজ্জামানকে সাময়িক বরখাস্তের আদেশ জারি করা হয়।

'জেলে না গিয়ে বঙ্গভবনে শপথ নিলাম' এই শিরোনামে একটি জাতীয় দৈনিকে দেয়া প্রধান উপদেষ্টার স্বাক্ষাতকারের অনলাইন ভার্সনে বিরূপ মন্তব্য করেন সিএ উপজেলা পরিষদের (সিএ) এসএম মনিরুজ্জামান। মন্তব্যে মনির উল্লেখ করেন, 'আগে জেলে যাবার সম্ভাবনা ছিল এখন ফাঁসি নিশ্চিত (যদি বাংলাদেশে জীবিত থাকেন)'।

বিষয়টি জেলা প্রশাসক আশরাফুর রহমানের নজরে আসলে তিনি মনিরুজামানকে সাময়িক দরখাস্ত করতে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে নির্দেশ দেন।

ফেসবুকে মনিরুজামানের করা বিরূপ মন্তব্য

বরখাস্তের বিষয়টি নিশ্চিত করেছেন ঝালকাঠি সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা ইয়াসমিন।

মনিরুজ্জামান সদর উপজেলা পরিষদ চেয়ারম্যানের গোপনীয় সহকারী (সিএ) পদে কর্মরত ছিলেন। এর আগে তিনি ঝালকাঠি জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক পদে দায়িত্ব পালন করেছেন।

উল্লেখ্য, মনিরুজ্জামান প্রায়ই সামাজিক যোগাযোগমাধ্যমে বিভিন্ন রাজনৈতিক দলের নেতাদের নিয়ে বিরূপ মন্তব্য করে আসছিলেন বলে জানা গেছে।

এমএসআরএস

এই সম্পর্কিত অন্যান্য খবর