দেশে এখন

গাজীপুরে বাস চাপায় নার্সের মৃত্যুর গুজবে বাসে আগুন

গাজীপুর মহানগরীর বাসন থানাধীন নাওজোর এলাকায় রাস্তা পারাপারের সময় স্থানীয় একটি হাসপাতালের নার্স (সেবিকা) গুরুতর আহত হয়েছেন। তবে ওই নার্সের মৃত্যু হয়েছে এমন গুজবে বিক্ষুব্ধ জনতা ঘাতক বাসটিতে আগুন ধরিয়ে দেয়। পরে ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে আনে।

আজ (সোমবার, ৩ জুন) রাত পৌনে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় প্রায় ৩০ মিনিট ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যান চলাচল বন্ধ ছিল।

এলাকাবাসী, পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, সোমবার রাত পৌনে ৯টার দিকে নগরীর নাওজোর ১০ তলা গার্মেন্টসের সামনে তাকওয়া পরিবহনের নিচে চাপা পড়ে গুরুতর আহত হন সিটি হাসপাতালের এক নার্স। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। অন্যদিকে আহত নার্সের মৃত্যু হয়েছে এমন গুজব ছড়িয়ে পড়ে। পরে বিক্ষুব্ধ লোকজন বাসটিতে আগুন লাগিয়ে দেয়। ঘটনাস্থলে পুলিশ ও ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সিদ্দিক বলেন, 'তাকওয়া পরিবহনের বাস চাপায় হাসপাতালের এক সেবিকা গুরুতর আহত হয়েছে। তাকে এখন ঢাকা মেডিকেলে নেওয়া হচ্ছে। মৃত্যু হয়েছে এমন কোনো সংবাদ আমরা পাইনি। তবে উত্তেজিত জনতা বাসটিতে আগুন দিয়েছে। এখন পরিবেশ স্বাভাবিক রয়েছে।'

চৌরাস্তা মর্ডান ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা রুহুল আমিন মোল্লা বলেন, 'একজনের মৃত্যুর খবরে লোকজন তাকওয়া বাসটিতে আগুন দেয়। ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণ করা হয়েছে। তবে বাসটির বেশিরভাগ অংশ পুড়ে গেছে।'

এভিএস

এই সম্পর্কিত অন্যান্য খবর