এখন মাঠে

আইপিএলের জন্য একাদশ সাজাতে বিপাকে অস্ট্রেলিয়া

আইপিলের জন্য বিশ্বকাপের আগে বিপাকে পড়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া। আইসিসির অফিসিয়াল প্রস্তুতি ম্যাচে নামিবিয়া ও ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে একাদশ সাজাতে অন্যরকম এক চ্যালেঞ্জের সামনে বোর্ড।

মিচেল মার্শ, ট্রাভিস হেড, গ্লেন ম্যাক্সওয়েলরা এতদিন আইপিল খেলে আপাতত আছেন ছুটিতে। দলের ১৫ জনের ৬ জনই দলের বাহিরে থাকায় নামিবিয়ার বিপক্ষে প্রথম ওয়ার্মআপ ম্যাচে কোচিং স্টাফদের নিয়ে খেলার পরিকল্পনা করতে পারে অস্ট্রেলিয়া।

তবে সেক্ষেত্রে অস্ট্রেলিয়ান হতে হবে কোচদের। টি-টোয়েন্টি বিশ্বকাপে সাপোর্ট স্টাফ হিসেবে দলের সঙ্গে আছেন সাবেক উইকেটকিপার ব্যাটার ব্রাড হজ, প্রধান কোচ অ্যান্ড্রু ম্যাকডোনাল্ড, প্রধান নির্বাচক জর্জ বেইলি, এবং সহকারী কোচ আন্দ্রে বোরোভিচ।

তাদের সবাই অস্ট্রেলিয়ান হওয়ায় আইসিসির অফিশিয়াল ওয়ার্মআপ ম্যাচে খেলতে পারবেন। ড্যানিয়েল ভেট্টোরি অস্ট্রেলিয়া দলের অন্যতম সহকারী কোচ হলেও অস্ট্রেলিয়ান না হওয়ায় তার খেলার সুযোগ নেই।

এদিকে অধিনায়ক মিচেল স্টার্কের হ্যামিস্ট্রিংয়ের চোট পুরোপুরি না সারায় ব্যাট করতে পারলেও আপাতত তাকে দিয়ে বোলিং করাবে না দল। অজিদের বিশ্বকাপ অভিযান শুরু হবে ৬ জুন ওমানের বিপক্ষে ম্যাচ দিয়ে।

ইএ

এই সম্পর্কিত অন্যান্য খবর