ছাড়
বাজার
কুষ্টিয়ার বাজারে ইলেকট্রনিক্স পণ্যের চাহিদা বাড়ছে
ঈদ ঘিরে কুষ্টিয়ার স্থানীয়দের কাছে ইলেকট্রনিক্স পণ্যের চাহিদা বাড়ছে। আর অফারসহ নানা সুবিধার কারণে ওয়ালটনের ওপর আস্থা রাখছেন ক্রেতারা।

ঈদ এলে সাধারণ মানুষের পোশাকের সঙ্গে ঘরের প্রয়োজনীয় বিভিন্ন ইলেকট্রনিক্স পণ্য কেনার আগ্রহ বাড়ে। আর এবার চৈত্রের গরমের মধ্যে পড়েছে ঈদুল ফিতর। তাই ক্রেতাদের চাহিদার তালিকায় জায়গা পাচ্ছে ফ্যান, এসিসহ বিভিন্ন ইলেকট্রনিক্স পণ্য।

কুষ্টিয়ার দাদাপুর সড়কে অবস্থিত ওয়াল্টন শিউলি এন্টারপ্রাইজ। সুসজ্জিত এই শোরুমে ওয়ালটনের টিভি, ফ্রিজ, ওয়াশিং মেশিন, এয়ারকন্ডিশন ও ফ্যানের সঙ্গে ওভেন, রাইস কুকার, ব্লেন্ডারসহ নানা গৃহস্থালি পণ্য পাওয়া যাচ্ছে। সেখানে ক্রেতাদের সঙ্গে ব্যস্ত সময় পার করতে দেখা যায় বিক্রয় প্রতিনিধিদের।

ক্রেতারা বলেন, ‘ওয়ালটনের ডিজাইন আমার কাছে ভালো লাগে। একটা ফ্রিজ আছে, আগামী ঈদের জন্য আরেকটা কিনতে আসছি।’

বিক্রেতারা বলছেন, কুষ্টিয়ার ঈদ উৎসবকে আরো রঙিন করবে ওয়ালটনের মিলিয়নিয়ার অফার। কেননা ক্রেতাদের সুবিধায় তারা দিচ্ছেন হট সেল ও গুগলি অফার। যেখানে পাওয়া যাচ্ছে ৫ হাজার টাকা পর্যন্ত ছাড়। এছাড়া পণ্যভেদে আছে ওয়ারেন্টি ও গ্যারান্টি সুবিধা।

বিক্রেতা সাব্বির হোসেন শুভ বলেন, ‘রমজানের ঈদ উপলক্ষে মিলিয়নিয়ার অফার চলছে। এই অফার লিমিটেড ছিল আগে এখন আনলিমিটেড চলছে।’

ওয়ালটন শিউলি এন্টারপ্রাইজের মালিক মোস্তাফিজুর রহমান খোকন বলেন, ‘যে মিলিয়নিয়ার অফার চলছে সেখানে সর্বনিম্ন ৩শ’ টাকা থেকে শুরু করে ১০ লাখ টাকা জেতার সুযোগ রয়েছে। অফারে মানুষের আগ্রহ বেশি, তারা ওয়ালটনের পণ্য কিনছেন।’

ইএ