দেশে এখন
ঈদ উপলক্ষে ওয়ালটন প্লাজায় ক্রেতাদের ভিড়
ঈদের কেনাকাটার সঙ্গে যেন বাড়তি আনন্দ যোগ করে নতুন ইলেকট্রনিক্স পণ্য। ঈদ উপলক্ষে তাই ইলেকট্রনিক্স পণ্যের চাহিদা বেড়েছে। রোজায় প্রশান্তি খুঁজতে অনেকেই কিনছেন এসি ও ফ্রিজ। এছাড়া স্মার্ট টিভির চাহিদা বেড়েছে। আর গ্রাহকদের আকৃষ্ট করতে নানা রকমের অফার দিচ্ছে কোম্পানিগুলো।

বৈচিত্র্যময় অফারে প্রস্তুত ঈদের ইলেকট্রনিক্স পণ্যের বাজার। রোজার প্রথম থেকেই এসেছে নতুন ও আধুনিক মডেলের ইলেকট্রনিক্স সামগ্রী।

শুক্রবার (২২ মার্চ) রাজধানীর শো-রুম ও প্লাজাগুলোতে ঘুরে দেখা গেছে ক্রেতাদের ভিড়। আর মিরপুরের প্রশিকায় ওয়ালটন প্লাজায় গিয়ে দেখা যায় নতুন পণ্যের সমাহার। ঈদ উপলক্ষে প্লাজায় নতুন ডিজাইন ও ভেরিয়েন্টের পণ্য পাওয়া যাচ্ছে।

বিক্রেতারা বলেন, এখন যেহেতু গরম এসেছে তাই আমাদের ফ্যান ও এসির চাপটা একটু বেড়েছে। ঈদ উপলক্ষে ক্রেতার চাহিদা বেশ ভালো। সামনে আরও বাড়বে বলে আশা করি।

ওয়ালটন প্লাজাগুলোতে চলছে কিস্তি মেলা, যা সর্বোচ্চ ৩ বছর পর্যন্ত মিলবে। সঙ্গে ওয়ারেন্টি ও গ্যারান্টি আছে। মধ্যবিত্ত পরিবার এ ধরনের অফারগুলো বেশি নিচ্ছেন। তবে ক্রেতাদের ছাড়ের প্রতি আগ্রহ বেশি।

ক্রেতারা বলেন, আত্মীয়-স্বজনের অধিকাংশই ওয়ালটনের পণ্য ব্যবহার করে। এখানে দামও সাধ্যের মধ্যেই আছে এবং তাদের ছাড়ের অফার চলছে।

এবারের ঈদে টিভি, ফ্রিজ কিংবা এসি কিনলেই এবার ননস্টপ মিলিয়নিয়ার হওয়ার সুযোগ পাওয়া যাবে। সঙ্গে কোটি টাকার নিশ্চিত উপহার থাকছে।

বেসিক টিভির দামে স্মার্ট টিভি মিলছে এবার। আরও মিলবে জিরো পার্সেন্ট ইন্টারেস্ট কিস্তি সুবিধা। স্মার্ট টিভিগুলোর দাম ২০ হাজার থেকে শুরু আর সর্বোচ্চ ৬৫ ইঞ্চি, টিভির দাম পড়বে ১ লাখ ১০ হাজার টাকা। ফ্রিজ পাওয়া যাচ্ছে ১৫ হাজার থেকে দেড় লাখের মধ্যে। এছাড়া নানা দামের ও ডিজাইনের এসি রয়েছে।

মানসম্মত পণ্য নিশ্চিত করায় দিন দিন জনপ্রিয় হয়ে উঠছে ওয়ালটন। পূর্বের অভিজ্ঞতা ক্রেতাদের মধ্যে আস্থা এনেছে। তাই ওয়ালটনেই ভরসা রাখছেন অসংখ্য ক্রেতা।

এভিএস