ছাড়
বাজার
ওয়ালটনের মিলিয়নিয়ার অফারে বেড়েছে ভীড় ও বিক্রি
ঈদ উৎসবকে সামনে রেখে চাহিদা বাড়ছে ইলেকট্রনিকস পণ্যের। আর টিভি, ফ্রিজ ও টেলিভিশনের জন্য ক্রেতাদের প্রথম পছন্দ দেশীয় ব্র্যান্ড ওয়ালটন। রোজা এবং ঈদকে ঘিরে ওয়ালটনে চলছে নন স্টপ মিলিয়নিয়ার অফার। ফলে বিক্রি বেড়েছে রেফ্রিজারেটর, এসিসহ ওয়ালটনের নানা পণ্যে।

ঈদ আসলেই নতুন জামাকাপড় ও গৃহসজ্জা সামগ্রীর পাশাপাশি বেড়ে যায় ইলেকট্রনিকস পণ্যের চাহিদাও। যার মধ্যে টিভি, রেফ্রিজারেটর আর এসি থাকে চাহিদার শীর্ষে। ফলে এই সময়টাতে এসব পণ্যে বিক্রি বাড়ে বহুগুণ। ক্রেতাদের আকৃষ্ট করতে তাই দেয়া হয় নানা ধরনের অফার।

রোজা ও ঈদকে ঘিরে দেশি ব্র্যান্ড ওয়ালটনে চলছে নন স্টপ মিলিয়নিয়ার অফার। আগেও ওয়ালটন পণ্য কিনে ৩০ জন ক্রেতা মিলিয়নিয়ার হলেও এ বছর অফার রাখা হয়েছে নন স্টপ। যারা টিভি,ফ্রিজ, এসি, ওয়াশিং মেশিন, সিলিং ফ্যান কিনছেন তাদের সকলের জন্যই রয়েছে এই ননস্টপ অফার। ফলে ক্রেতাদের আগ্রহও বেশি।

মিরপুর ৬০ ফিট ওয়ালটন শোরুমের ম্যানেজার তরিকুল ইসলাম বলেন, 'ঈদ উপলক্ষে আমাদের সেল বৃদ্ধি পেয়েছে। এই ক্যাম্পেইনে প্রত্যেক কাস্টমারই নিশ্চিত কিছু না কিছু পাবে।'

রাজধানীর মিরপুরের ৬০ ফিট ওয়ালটন এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর শোরুমে গিয়ে দেখা গেল অফারে পণ্য কিনতে আসা ক্রেতাদের ভিড়। অফারে কম মূল্যে পছন্দের পণ্যটি কিনতে পারার সুযোগে উচ্ছ্বাস ঝরলো তাদের কণ্ঠে।

ক্রেতা একজন বলেন, 'সবকিছু মিলে তাদের সার্ভিস, ওয়ারেন্টি সব ভালো। পণ্যের গুণগতমান ভালো।'

ঈদের খুশি আরেকটু বাড়িয়ে দিতে অনেকই দেখতে এসেছে পছন্দের টিভি। যেখানে রয়েছে জিরো পার্সেন্ট ইন্টারেস্টে ১২ মাসের কিস্তিতে পণ্য কেনার সুবিধা।

অন্য দিকে গরমে প্রশান্তির আশায় অনেকেই ছুটে আসছে এসি কর্নারে। এখানে পাওয়া যাচ্ছে বিদ্যুৎ সাশ্রয়ী এসি। এছাড়া বাতাসে দূষণের মাত্রা বেড়ে যাওয়ায় ওয়ালটন এবারই প্রথম এনেছে পরিবেশবান্ধব ডাবল লেয়ার কোটিং এসি। সুলভ মূল্যে ভালো মানের পণ্য পাওয়ায় খুশি ক্রেতারা।

আরেকজন ক্রেতা বলেন, 'ওয়ালটন হচ্ছে  আমাদের দেশীয় পণ্য। কিনতে সাশ্রয়ী, সেবার মান ভালো। যার কারণে আমরা ওয়ালটনের প্রতি আস্থা রাখি।'

পণ্যভেদে আছে ছাড়, ক্যাশ ব্যাক, ওয়ারেন্টি ও রিপ্লেসমেন্ট গ্যারান্টি। সারাদেশে ওয়ালটনের রয়েছে ৮১টি সার্ভিস পয়েন্ট।অনলাইন অর্ডারে ৫ কি.মি. দূরত্বে দেয়া হচ্ছে ফ্রি ডেলিভারি সুবিধা। ক্রেতাদের সার্বক্ষণিক সেবা দিতে সারাদেশে কাজ করছে ৮২টি সার্ভিস পয়েন্ট।

দেশের গণ্ডি ছাড়িয়ে বিদেশেও জনপ্রিয়তা অর্জন করেছে ওয়ালটন। দেশের বাইরে ৪২ টি দেশে রপ্তানি হচ্ছে ' মেইড ইন বাংলাদেশ' খ্যাত ওয়ালটনের নানা পণ্য।

ইএ