বাজারে নতুন
বাজার
0

ছুটির দিনে শপিংমল ও শো-রুমে ভিড়

রমজান মাসের প্রথম শুক্রবার (১৫ মার্চ) ছুটির দিন হওয়ায় অনেকেই ছুটে গেছেন শপিংমল ও শোরুম গুলোতে। দেখেশুনে বাছাই করছেন ঈদের পোশাক। বিকেল গড়াতেই জমজমাট হয়ে উঠে দোকানগুলো।

আসন্ন ঈদকে ঘিরে শুরু হয়ে গেছে প্রস্তুতি। বাহারি সাজে সেজেছে দোকান আর ক্রেতারাও শপিংমল আর শো-রুমগুলোতে ছুটছেন। এই নতুন পোশাক যেন শুধুই পোশাক নয়, এর সাথে মিশে থাকে খুশি আনন্দ আর ঐতিহ্য।

ছুটির দিনে জমজমাট হয়ে উঠে কেনাকাটা। রাজধানীর কয়েকটি শো-রুমে গিয়ে দেখা গেলো রকমারি পোশাকের সংগ্রহ। পছন্দের পোশাক খুঁজতে ক্রেতারাও ব্যস্ত।

ঈদের বেশ আগেই কেনাকাটা করতে সপরিবারে অনেকে এসেছেন। এমনই একজন শারমিন আক্তার, শেষদিকে ভিড় এড়াতে এখনই কেনাকাটা করতে এসেছেন তিনি।

শারমিন আক্তার বলেন, ‘ঈদের কেনাকাটার জন্য আসছি। মাত্রই আসলাম এখন ঘুরে ঘুরে দেখছি। পরবর্তীতে দেখা যায় অনেক ভিড়, তাই এখনই আসা।’

ঈদে নারীদের প্রথম পছন্দ পাকিস্তানি ও ইন্ডিয়ান পোশাক। তাই বিক্রেতাদের কালেকশনেও এসব কাপড় দেখা গেছে বেশি। দোকানগুলোতে সুতির পাঞ্জাবির নতুন কালেশন বেড়েছে।

পাঞ্জাবি বিক্রেতা বলেন, ‘কটন পাঞ্জাবি ভালো চলছে। সামনে  আরও ভালো চলবে, আমাদের স্টকও  আছে।’

পাঞ্জাবি-থ্রিপিসের পাশাপাশি আতর, পারফিউম ও ঘড়ি সবকিছুতেই এসেছে নতুনত্বের ছোঁয়া। ক্রেতারা বলেন, ‘নতুন নতুন মডেল আসছে, এগুলা দেখতে ভালো লাগছে।’

এক বিক্রেতা বলেন, ‘ঈদের জন্য অনেক ভালো ভালো কালেকশন রয়েছে।’

ঈদ উদযাপনে রঙিন ও বাহারি পোশাক এনে দেয় বাড়তি আনন্দ। তাই দেখেশুনে সময় নিয়ে পছন্দের পণ্য কিনছেন ক্রেতারা। এই কেনাকাটার পুরোটা সময়ই যেন ঈদ আনন্দের অংশ।

ইএ

এই সম্পর্কিত অন্যান্য খবর