দেশে এখন
0

সিলেটের গোয়াইনঘাট সীমান্ত থেকে বিজিবির চোরাই পণ্য জব্দ

সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলং সীমান্তে অভিযান চালিয়ে ৪৩,১৫০ কেজি ভারতীয় চিনি এবং ৩,৮০০ কেজি বাংলাদেশি রসুনসহ ১ কোটি ৩৭ লক্ষাধিক টাকা মূল্যের বিভিন্ন ধরনের চোরাচালানি মালামাল জব্দ করেছে বিজিবি।

বিজিবি জানায়, ২ অক্টোবর ২০২৪ তারিখে গোপন সংবাদের ভিত্তিতে বিজিবির সিলেট ব্যাটালিয়ন (৪৮ বিজিবি) দায়িত্বাধীন গোয়াইনঘাট উপজেলার সীমান্তবর্তী সোনাটিলা ও প্রতাপপুর এলাকায় অভিযান চালিয়ে ৪৩,১৫০ কেজি ভারতীয় চিনি, ২,৫৯২ পিস মাইকেয়ার ক্রিম, ১৪৫৮ পিস সানগ্লাস, ৫৯ পিস শাড়ি , ৭৬৬ পিস গার্নিয়ার ফেস ওয়াশ, ৭৫ কেজি ইনস্ট্যান্ট চা, ১৪২ বোতল মদ এবং ৩,৮০০ কেজি বাংলাদেশি রসুনসহ অন্যান্য চোরাচালানি মালামাল জব্দ করেছে।

জব্দকৃত মালামালের সিজার মূল্য-১,৩৭,১১,৮০০.০০ (এক কোটি সাঁইত্রিশ লক্ষ এগারো হাজার আটশত) টাকা। জব্দকৃত চোরাচালানি মালামাল স্থানীয় কাস্টমসে জমা করা হবে বলেও জানায় বিজিবি।

বিজিবি ৪৮ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. হাফিজুর রহমান জানান , সীমান্তে নিরাপত্তা রক্ষা ও চোরাচালান প্রতিরোধে বিজিবি’র অভিযানিক কার্যক্রম ও গোয়েন্দা তৎপরতা সর্বতোভাবে অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় সীমান্তবর্তী এলাকার অভিযান পরিচালনা করে চোরাচালানি মালামাল জব্দ করা হয়।

এফশি

এই সম্পর্কিত অন্যান্য খবর