সংস্কৃতি ও বিনোদন , ফ্যাশন
জীবনযাপন
0

বিয়ের সাজে হালকা রঙকে প্রাধান্য দিয়েছেন যে তারকারা

হোক নায়িকা কিংবা সাধারণ নারী- বিয়ের অনুষ্ঠানে সবচেয়ে ঝলমলে হয়ে উঠতে চান সব মেয়েই। কারণ জীবনের বিশেষ মুহূর্ত বিয়ে। তাই নববধূর সাজে উজ্জ্বল রঙকেই প্রাধান্য দেন বিয়ের কনে। তবে সময়ের সঙ্গে সঙ্গে বিয়ের ফ্যাশনেও এসেছে বড় রকমের বদল। বিয়ের সাজে এখন উজ্জ্বল রঙের বদলে আইভরি রং বেশ টেন্ড্রিং। বলিউডের নায়িকারাও বার বার সেই স্রোতেই গা ভাসিয়েছেন।

বলিউড নায়িকাদের বিয়ে মানেই তাদের পরনে থাকে কোনো বিখ্যাত ডিজাইনারের ডিজাইন করা শাড়ি বা লেহেঙ্গা। কিন্তু এক্ষেত্রে একেবারেই ভিন্নতার পরিচয় দিলেন সোনাক্ষী।

আইভরি রঙের চিকেন কারি শাড়িতে সেজে বিয়ের পিঁড়িতে বসেছিলেন সোনাক্ষী। জানা গেছে, সোনাক্ষী তার জীবনের বিশেষ দিনের জন্য যে শাড়িটি বেছে নিয়েছিলেন সেটি তার মা পুনম সিনহার বিয়ের শাড়ি। কেবল মায়ের শাড়ি নয়, মায়ের গহনাতেও সেজে উঠেছিলেন তিনি।  

 

উদয়পুরে রাজনীতিবিদ রাঘব চাড্ডার সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী পরিণীতি চোপড়া। ২০২৩-এ এই বিয়েই ছিল ‘টক অব দ্য টাউন’। পরিণীতির পরনে ছিল এমব্রয়ডারি করা আইভরি লেহঙ্গা। তার সাথে থাকা ওড়নায় ছিল সোনার সুতোয় লেখা স্বামী রাঘব চাড্ডার নাম। পরিণীতি পরেছিলেন রত্ন পাথরের গয়না। পরিণীতি চোপড়ার বিয়ের পোশাক তৈরির দায়িত্বে ছিলেন মাণীশ মলহোত্রা।

 

আলিয়া ভাটের বিয়েতে পোশাকশিল্পী ছিলেন ইন্ডাস্ট্রির প্রিয় সব্যসাচী মুখার্জী। কিন্তু অন্য বলিউড কনেদের চেয়ে আলিয়ার সাজ ছিল একেবারেই আলাদা। উজ্জ্বল রঙের বদলে আইভরি রঙের অরগাঞ্জা শাড়ি বেছে নিয়েছিলেন তিনি। বিয়ের দিন হাতে কাজ করা আইভরি রঙের ওপর সোনালি জরি এবং চুমকির শাড়ি-ওড়নায় আলিয়াকে দেখে অনেকেই অনেক রকম মন্তব্য করেন। তবে আলিয়ার এই লুক প্রকাশ্যে আসার পর বিয়েতে আইভরি রঙের পোশাক বেছে নিতে শুরু করেন অনেকেই। বলা যায় বিয়েতে আইভরি রঙের এই ট্রেন্ড শুরু হয় আলিয়া ভাটের হাত ধরেই।  

২০২৩ সালে বিয়ে করেন বলিউডের গ্লামারগার্ল কিয়ারা আদভানি। তার বিয়ের লেহেঙ্গা নিয়ে সবচেয়ে বেশি আলোচনা হয়েছে। লেহেঙ্গাটি ডিজাইন করেছিলেন মানীশ মালহোত্রা। আইভরি রঙের না হলেও হালকা গোলাপি লেহেঙ্গার স্কার্ট জুড়ে ফুলের মোটিফ।

একই রংয়ের ওড়না। তাতেও একই ডিজাইন। পুরোটাই হাতের কাজ। পোশাকের সাথে মিলিয়ে কিয়ারা পরেছিলেন হিরে আর পান্নার গয়না।

এই সম্পর্কিত অন্যান্য খবর  

No Article Found!