দেশে এখন

বঙ্গবাজার পাইকারি বিপণিবিতানের নির্মাণ কাজ শুরু

বঙ্গবাজার নগর পাইকারি বিপণিবিতানের নির্মাণ কাজ শুরু হয়েছে। আজ (মঙ্গলবার, ৪ জুন) বিশেষ মোনাজাতের মাধ্যমে এই কাজ শুরু হয়।

এ সময় সেখানে সিটি করপোরেশনের মার্কেট নির্মাণ সেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী তওহীদ সিরাজ, সহকারী প্রকৌশলী গোলাম কিবরিয়াসহ ব্যবসায়ী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান নির্বাহী কর্মকর্তা মো. মিজানুর রহমান বলেন, 'প্রধানমন্ত্রী শেখ হাসিনা অগ্নিকাণ্ডের পর ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের সার্বিক খোঁজ-খবর নিয়েছেন, তাদেরকে সহযোগিতা করেছেন। তিনি স্বশরীরে উপস্থিত থেকে বঙ্গবাজার নগর পাইকারি বিপণিবিতান নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন। আমাদেরও আন্তরিক প্রচেষ্টা ছিল যেন দ্রুততম সময়ে সেখানে নির্মাণ কাজ শুরু করা যায়।'

গত ২৫ মে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবাজার নগর পাইকারি বিপণিবিতান, পোস্তগোলা ব্রিজ থেকে রায়েরবাজার স্লুইসগেট গেট পর্যন্ত আট সারির বীর মুক্তিযোদ্ধা শেখ ফজলুল হক মণি সরণি (ইনার সার্কুলার রিং রোড), ধানমন্ডি হ্রদে নজরুল সরোবর এবং শাহবাগে হোসেন শহীদ সোহরাওয়ার্দী শিশু উদ্যান আধুনিকীকরণ শীর্ষক ৪টি উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।  

২০২৬ সালের ডিসেম্বরের মধ্যে ১০তলা বিশিষ্ট বঙ্গবাজার নগর পাইকারি বিপণিবিতান নির্মাণের লক্ষ্যমাত্রা রয়েছে। - সংবাদ বিজ্ঞপ্তি

ইএ

এই সম্পর্কিত অন্যান্য খবর