দেশে এখন
0

ঈদের দ্বিতীয় দিনে বিনোদন কেন্দ্রগুলোতে দর্শনার্থীদের ভিড়

প্রিয়জনের সঙ্গে ঈদ আনন্দ উপভোগ করতে রাজধানী ছেড়েছে বেশিরভাগ মানুষ। তবে যারা ঢাকায় আছে ঈদে তারা ছুটছেন বিনোদন কেন্দ্রগুলোতে।

শুক্রবার (১২ এপ্রিল) ঈদের পরদিন সকাল থেকেই পরিবার-পরিজন নিয়ে রাজধানী ও এর আশপাশের বিভিন্ন বিনোদন কেন্দ্রে যাচ্ছেন সাধারণ মানুষ। স্বপরিবারে তারা যাচ্ছেন বিনোদন কেন্দ্রগুলোতে।

আশুলিয়ার ফ্যান্টাসি কিংডমে দর্শণার্থীদের উপস্থিতি চোখে পড়ার মতো। টিকিট কাউন্টারে লম্বা সিরিয়াল দেখা যায়। এখানে আলাদা আলাদা প্যাকেজের ব্যবস্থা রয়েছে। পরিবারের সকল সদস্য ও শিশুদের জন্য আলাদা বিশেষ প্যাকেজের পাশাপাশি সাধারণ ভ্রমণ পাসও থাকছে।

শিশুদের পাশাপাশি বড়রাও চড়ছেন বিভিন্ন রাইডে। ছবি: এখন টিভি

তবে বড়দের পাশাপাশি তুলনামূলক কোমলমতি শিশুদের উপস্থিতি অনেকটা বেশি লক্ষ্য করা গেছে। অভিভাবকরা জানান, সারা বছর ব্যস্ততার কারণে বাচ্চাদের বিনোদন দেয়ার খুব বেশি সুযোগ হয় না। তাই ঈদের ছুটিতে শিশুদের জন্যই এখানে আসা।

ফ্যান্টাসি কিংডমের ওয়াটার পার্কে হাজারও মানুষের ঢল নামে। গরমে ডিজে মিউজিকের সঙ্গে জলকেলিতে মেতেছেন অনেকেই। বাচ্চাদের সঙ্গে পরিবারের বড় সদস্যরাও বিভিন্ন ধরনের রাইডে চড়ে ঈদ আনন্দ উপভোগ করছেন।

নাগরদোলা। ছবি: এখন টিভি

পার্ক কর্তৃপক্ষ জানিয়েছে গত মৌসুমের থেকে এবার লোক সমাগম কম। তারপরও প্রতিদিন ৫ থেকে ৭ হাজার লোক তারা প্রত্যাশা করছেন। আজ সকাল থেকে দুপুর নাগাদ সাড়ে ৪ হাজারের বেশি লোক সমাগম হয়েছে এখানে। তবে বিকেল নাগাদ তাদের প্রত্যাশা পূরণ হবে।িকে নরসিংদীর অন্যতম বিনোদন কেন্দ্র ড্রিম হলি ডে পার্কে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে দর্শনার্থীদের উপচেপড়া ভিড় লক্ষ্য করা গেছে। সকল বয়সী মানুষ ঈদ উপভোগ করতে পার্কে ঘুরতে আসছেন। এখানে দর্শনার্থীদের জন্য ২৫টি রাইডের ব্যবস্থা রয়েছে।

এভিএস

এই সম্পর্কিত অন্যান্য খবর