সংস্কৃতি ও বিনোদন
ইশতিয়াকের নির্মাণে আরশ-বৃষ্টির ‘শেষ পর্যন্ত তোমাকে চাই’
ইশতিয়াক আহমেদ, জনপ্রিয় লেখক ও গীতিকার। পেশাগত জীবনে তিনি সাংবাদিকতা করেন। তবে এর বাইরে তার আরেকটি বড় পরিচয় হলো নির্মাণ। সামাজিক যোগাযোগ মাধ্যমেও তিনি সমান জনপ্রিয়।

সম্প্রতি ‘শেষ পর্যন্ত তোমাকে চাই’ নামে নতুন একটি নাটক পরিচালনা করেছেন ইশতিয়াক আহমেদ। এর গল্প ও চিত্রনাট্যও তার। নাটকটিতে অভিনয় করেছেন আরশ খান ও তানিয়া বৃষ্টি। প্রযোজনা করেছেন আসিফ ইকবাল।

বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন শাহেদ আলী, শেখ স্বপ্না, প্রিয়ন্তি গোমেজ ও অনেককে।

নাটকের একটি দৃশ্যে আরশ খান ও তানিয়া বৃষ্টি। ছবি: সংগৃহীত

নাটকের গল্পে দেখা যাবে, দীর্ঘদিনের প্রেম শান্তা নামের তানিয়া বৃষ্টির সাথে তানভীর নামের আরশ খানের। শান্তার পরিবার থেকেও সবাই জানে বিষয়টি। সম্পর্কের এক পর্যায়ে পড়ালেখার জন্য বিদেশে যায় শান্তা। এরপর থেকেই যোগাযোগ বন্ধ হয়ে যায় তানভীরের সাথে।

বিদেশ থেকে ফিরে এসে শান্তা খোঁজ করে বের করে তানভীরকে। কিন্তু এরই মাঝে ঘটে গেছে বেশ কিছু পাল্টে যাওয়া প্রেক্ষাপটে তাদের দুজনের জীবনের গল্প নিয়ে পুরো নাটকটি এগিয়েছে।

নাটকটিতে কাজের প্রসঙ্গে আরশ খান বলেন, স্ক্রিপ্ট এবং গল্প ভালো হওয়ায় খুব শ্রম এবং হৃদয় দিয়ে কাজটি করেছি সবার ভালো লাগবে আশা করি।

শেষ পর্যন্ত তোমাকে চাই নাটকের পরিচালক ইশতিয়াক আহমেদ ( ডানে) এবং সহযোগী পরিচালক মো: মোর্শেদুজ্জামান ( বামে)

অভিনেত্রী তানিয়া বৃষ্টি বলেন, ‘গল্পটি খুব ভালো তাই সবাই মিলে একটা ভালো কাজ করার চেষ্টা করেছি।’

‘শেষ পর্যন্ত তোমাকে চাই’ নির্মাণে সহযোগী পরিচালক হিসেবে ছিলেন মো. মোর্শেদুজ্জামান ও প্রধান সহকারী পরিচালক আজহারুল ইসলাম অভি।

রাজধানীর বিভিন্ন লোকেশনে দৃশ্য ধারণ করা হয়েছে নাটকটির। সল্ট কমিউনিকেশনসের ব্যানারে নির্মিত নাটকটি শিগগিরই গানচিল ড্রামা অ্যান্ড সিনেমার ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে।

আসু