দেশে এখন
0

নতুন মন্ত্রিপরিষদ নিয়ে টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রী

গোপালগঞ্জ

পঞ্চমবারের মতন সরকার গঠনের পর মন্ত্রীসভার সদস্যদের নিয়ে গোপালগঞ্জে গেলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সকালে সড়ক পথে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা হন তিনি। বেলা বারোটার দিকে সেখানে পৌঁছান।

টুঙ্গিপাড়া পৌঁছে প্রথমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রাষ্ট্রীয় সালাম জানায় তিন বাহিনীর চৌকষ দল। বিউগলে বেজে উঠে করুন সুর।

এ সময়ে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন তিনি। দোয়া, ফাতেহাপাঠ ও মোনাজাত করেন উপস্থিত সবাই। সঙ্গে ছিলেন ছোট বোন শেখ রেহানা।

পরে প্রধানমন্ত্রীর নেতৃত্বে নতুন মন্ত্রিসভা শ্রদ্ধা জানায় বঙ্গবন্ধুর সমাধিতে। পরে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের কথা বলেন গণমাধ্যমের সঙ্গে।

ওবায়দুল কাদের বলেন, 'বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতির পিতা। তিনি আমাদের শক্তি। তার সমাধিতে এলে আমরা আত্মশক্তিতে বলিয়ান হই। চট্টগ্রাম থেকে কক্সবাজার পর্যন্ত টানেলের সুবিধা পেতে চাইলে সেখানে চার লেনের রাস্তা করতে হবে। আমাদের একটি মেট্রোরেলের একটি লাইন হয়েছে, আরও পাঁচটি লাইন হবে। এর মধ্যে দু'টির কাজ দ্রুতই শুরু হবে।'

বিকেলে টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন শেখ হাসিনা। রাতে থাকবেন টুঙ্গিপাড়ায় নিজ বাসভবনে। পরদিন রোববার (১৪ জানুয়ারি) বিকালে কোটালীপাড়া উপজেলা পরিষদ চত্বরে আওয়ামী লীগ নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন। শুভেচ্ছা বিনিময় শেষে ওইদিনই সড়ক পথে প্রধানমন্ত্রী ঢাকায় ফিরবেন।

এমএসআরএস

এই সম্পর্কিত অন্যান্য খবর