উন্নত সেবার পরিবর্তে বিদ্যুতের প্রিপেইড মিটারে ভোগান্তিই বেশি
বিদ্যুতের সদ্ব্যবহার ও অপচয় রোধে স্বয়ংক্রিয় বিলিং সুবিধার জন্য ২০১১ সালে চালু করা হয় প্রি-পেইড মিটার ব্যবস্থা। আধুনিক এই মিটার ব্যবস্থা চালু হবার পর খবর বের হতে থাকে গ্রাহকদের অতিরিক্ত বিল কাটা ও হয়রানির। উন্নত সেবার পরিবর্তে গ্রাহকদের গলার কাঁটা হয়ে দাঁড়িয়েছে এ প্রিপেইড মিটার ব্যবস্থা। বিশ্লেষকদের মত মিটার সিস্টেম পুনঃনিরীক্ষা ও পুনর্গঠনের।