প্রিপেইড মিটারে তিনগুণ বিল, সমাধান না পেয়ে নাটোরবাসীর চরম দুর্ভোগ
নাটোরে বিদ্যুতের প্রিপেইড মিটার নিয়ে অভিযোগের শেষ নেই গ্রাহকদের। নানা চার্জের নামে টাকা কেটে নেওয়ায় দিশেহারা হয়ে আছে জেলার অন্তত ৩২ হাজার গ্রাহক। প্রিপেইড মিটার প্রতিস্থাপনের পর শুরু থেকেই অভিযোগ জানালেও আমলে নেয়নি কর্তৃপক্ষ। এমনকি বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের আল্টিমেটামেও সমস্যার সমাধান করতে পারেনি বিদ্যুৎ সরবরাহ সংস্থা নেসকো। যদিও সংশ্লিষ্টদের দাবি, এ বিষয়ে মন্ত্রণালয়ে চিঠি পাঠালেও আটকে আছে সিদ্ধান্ত।