বাজার , ছাড়
দেশে এখন
ঈদ ঘিরে ইলেকট্রনিক্স পণ্যের চাহিদা
গরম এবং ঈদকে ঘিরে বাড়ছে ইলেকট্রনিক্স পণ্যের চাহিদা। গাজীপুরের মার্সেলের শোরুমেও বেড়েছে ক্রেতাদের ভিড়। নজরকাড়া ডিজাইন, আধুনিক প্রযুক্তির ব্যবহার, গুণগত মান ও কম দামের কারণে দিন দিন জনপ্রিয় হয়ে উঠছে দেশীয় ব্র্যান্ডটি।

রোজার এই সময় এবং ঈদে বাসাবাড়িতে ব্যবহার করা হয় এমন বেশকিছু পণ্যের চাহিদা বাড়ে। দেশের জনপ্রিয় ইলেক্ট্রনিক্স ব্র্যান্ড মার্সেল সেসব চাহিদার কথা চিন্তা করে বাজারে নিয়ে এসেছে বেশকিছু পণ্য।

গরমে প্রশান্তির জন্য ফ্যান, তৃষ্ণা মেটাতে এবং সতেজ খাবারের জন্য ফ্রিজ, কিংবা গরম খাবার পরিবেশনের জন্য ওভেন সবই মিলবে মার্সেলের শোরুমে। আরও রয়েছে গ্রাইন্ডার, ব্লেন্ডার, ওভেন, চার্জার ফ্যানসহ গৃহস্থালির প্রয়োজনীয় নানা পণ্য। গাজীপুরের কাশিমপুরের চক্রবর্তী এলাকার এইচ কে ইলেক্ট্রনিক্সে চলছে মার্সেলের বিভিন্ন পণ্যের জমজমাট বেচাকেনা।

ঈদ উপলক্ষে চলছে মার্সেলের ডিজিটাল ক্যাম্পেইনের সিজন টুয়েন্টি অফার। এ অফারে মার্সেলের যেকোনো পণ্য কিনে ক্রেতারা পেতে পারেন ৩শ' টাকা থেকে ১০ লাখ টাকার নিশ্চিত ক্যাশব্যাক।

ক্রেতারা বলেন, 'দেশি পণ্য হিসেবে অন্যান্য প্রোডাক্টের থেকে মানসম্মত এবং দামেও কম।'

বিক্রয়োত্তর সেবাসহ মানের কারণে মার্সেলের পণ্য কিনে ক্রেতাদের সন্তুষ্টি বরাবরের মতোই। এছাড়াও রয়েছে আকর্ষণীয় কিস্তি সুবিধাসহ নানা অফার।

গাজীপুর এইচ কে ইলেক্ট্রনিক্স শোরুমের ম্যানেজার মো: পাভেল আহমেদ বলেন, 'রমজান উপলক্ষে আমাদের মাদার প্রোডাক্ট ফ্রিজের চাহিদা সব থেকে বেশি।'

এবার ঈদে ভালো বেচাকেনার আশা করছেন শোরুম মালিকরা। এজন্য শোরুমে পর্যাপ্ত পণ্যের যোগান রেখেছেন তারা।

এইচ কে ইলেক্ট্রনিক্সের প্রোপাইটর মো: রাজিব হোসেন বলেন, 'আমাদের যারা প্রোডাক্ট দেখতে আসে তাদেরকে অফারের কথা বলছি। সর্বোচ্চ ১০ লাখ টাকাসহ ক্যাশ ভাউচার পাওয়ার সুযোগ রয়েছে।'

গত কয়েক বছরে দেশের বাজারে ইলেক্ট্রনিক্স পণ্যের জন্য সুনাম কুড়িয়েছে মার্সেল। বর্তমানে সারাদেশে প্রায় সাড়ে ৬শ' শো-রুমে মার্সেলের বিভিন্ন মডেলের পণ্য বিক্রি হচ্ছে।

ইএ