দেশে এখন

তিন দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার

চাইল্ড অ্যান্ড ওল্ড এজ কেয়ার আশ্রমের চেয়ারম্যান মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। প্রতারণার আশ্রয় নিয়ে জাল মৃত্যুসনদ তৈরির অভিযোগে করা মিরপুর মডেল থানার মামলায় রিমান্ড দিয়েছে আদালত।

আজ (বৃহস্পতিবার, ২ মে) মিল্টন সমাদ্দারকে আদালতে হাজির করে পুলিশ। তাকে সাত দিনের রিমান্ডে নিতে আবেদন করেন তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের উপ-পরিদর্শক মোহাম্মদ কামাল হোসেন। শুনানি শেষে ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেনের আদালত তার ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

মিরপুর মডেল থানার সাধারণ নিবন্ধন শাখার কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক জালাল উদ্দীন বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে গতকাল (বুধবার, ১মে) মিল্টন সমাদ্দারকে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ডিবি পুলিশের একটি দল ঢাকার মিরপুর থেকে তাকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ। মানবসেবার নামে প্রতারণার অভিযোগে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানায় পুলিশ।

গ্রেপ্তারের বিষয়ে গতকাল ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হারুন অর রশীদ বলেন, 'মিল্টন সামাদ্দারের বিরুদ্ধে মানবপাচার, নির্যাতনসহ প্রতারণার মামলার করা হবে। মিডিয়া যতো অভিযোগ এসেছে সব বিষয়েই তদন্ত করা হবে। তাকে রিমান্ডের আবেদন করেছে ডিবি পুলিশ।'

সম্প্রতি মিল্টন সমাদ্দারের বিভিন্ন অপকর্ম নিয়ে একটি সংবাদমাধ্যমে খবর প্রকাশ হয়। এর পরই সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে নিয়ে সমালোচনার ঝড় শুরু হয়। অনেকে তার বিষয়ে মুখ খুলতে থাকেন।

এমএসআরএস

এই সম্পর্কিত অন্যান্য খবর